বিনোদন

অপারেশন থিয়েটারে ডিপজল ভাই

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। মঙ্গলবার দুপুরে তাঁকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়। প্রায় এক ঘণ্টার চেষ্টায় তাঁর শরীরে করা অস্ত্রোপচার সফল হয়েছে। সে সময় হাসপাতালে উপস্থিত অভিনেতা জায়েদ খান ফোনে জানান, ‘ডিপজল ভাইয়ের অপারেশন সাকসেসফুল।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান জানান, ডিপজলকে সকালেই অপারেশন করানোর কথা ছিল। তাঁর শারীরিক অবস্থা বিবেচনা করে চিকিৎসকেরা দুপুরের দিকে তাঁকে অপারেশন থিয়েটারে নেন, বেলা দেড়টার দিকে শুরু হয় অস্ত্রোপচার। জায়েদ খান বলেন, ‘অপারেশন থিয়েটারে নেওয়ার আগে ভাই কিছুটা ঘাবড়ে গিয়েছিলেন। তখন আমরা সবাই মিলে তাঁকে সাহস জুগিয়েছি। প্রায় দুই ঘণ্টার চেষ্টায় ডিপজল ভাইয়ের কোমরের টিউমার অপারেশন করা হয়েছে।

ডিপজল এখনো চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন। রাতে তাঁকে কেবিনে আনার কথা রয়েছে। চিকিৎসকের বরাত দিয়ে জায়েদ খান জানান, এটি খুব জটিল অস্ত্রোপচার নয়। টানা ৭ থেকে ১০ দিন বিশ্রাম নিলেই তিনি সুস্থ হয়ে উঠবেন। হাসপাতালে অসুস্থ ডিপজলের পাশে জায়েদ খান ছাড়া আরও ছিলেন অভিনয়শিল্পী আলেকজান্ডার বো এবং ডিপজলের পরিবারের সদস্যরা।

ডিপজল বেশ কদিন ধরেই অসুস্থ। ১২ সেপ্টেম্বর চিকিৎসকেরা তাঁকে বেশ কিছু শারীরিক পরীক্ষার পরামর্শ দেন। পরীক্ষায় তাঁর শরীরে টিউমার ধরা পড়ে। এর আগে মার্চ মাস থেকে তিনি ঠান্ডার সমস্যায় ভুগছিলেন।

চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি ডিপজল সিনেমা প্রযোজনাও করছেন। নেতিবাচক ও ইতিবাচক দুই ধরনের চরিত্রে অভিনয় করে তিনি পরিচিতি ও জনপ্রিয়তা পেয়েছেন। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর দেশের বাইরে থাকায় ডিপজল ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করছেন।

এ সম্পর্কিত আরও পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button
Close
Close